জেডসি এবং জেডএসসি’র ঈদ আড্ডা ও বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন।

Spread the love

জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসি এবং জকিগঞ্জ কমিউনিটি’র ঈদ আড্ডা ও বৃক্ষরোপণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

গত ১ জুলাই ২০২৩ ইংরেজী, রোজ শনিবার (ঈদের তৃতীয় দিন) কালিগঞ্জে প্রথমে ঈদ আড্ডা এবং পরবর্তীতে স্থানীয় ইছামতি কামিল মাদ্রাসা সহ বিভিন্ন মসজিদে বিভিন্ন জাতের ফলের চারা রোপণ করা হয়। পাশাপাশি জকিগঞ্জের বিভিন্ন এলাকার মসজিদে রোপণ করার জন্য সদস্যদের কাছে ফলের চারা বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ কমিউনিটি’র আহবায়ক মাহফুজ লস্কর, সদস্য সচিব ইসমাইল হোসেন খান, সদস্য পিয়ার মাহমুদ, জে এফ চৌধুরী ফাহিম, আলী হোসেন তাপাদার, সাকিব আল হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন জেডএসসি’র সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক তাহমিদ হাসান তালুকদার, সাবেক সভাপতি দেলওয়ার হোসেন রনি, সদস্য সাব্বির আহমদ ফারহান, মারুফ আহমদ, ইকবাল তালুকদার, হোসাইন আহমদ, আব্বাসুর রহমান, সাদেক আহমদ, মাহিদ লস্কর, হাবিবুর রহমান প্রমুখ।

জেডএসসি’র অন্যতম ইভেন্ট ফাইভ মিনিট ফর লার্নিং পরিচালনা করেন জেডএসসি’র সদস্য ইকবাল তালুকদার এবং এতে চ্যাম্পিয়ন হন সাব্বির আহমদ ফারহান।

সবশেষে জকিগঞ্জ কমিউনিটি’র আহবায়ক মাহফুজ লস্কর, বৃক্ষরোপণ কর্মসূচিতে যারা আর্থিকভাবে সহযোগীতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বৃষ্টি উপেক্ষা করে সবাই উপস্থিত হওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *