সাকিবের বিশ্বকাপ শেষ

Spread the love

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। এরপর তাঁকে তিন দিনের বিশ্রামে রেখে পর্যবেক্ষণ করার কথা জানিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু দলের সূত্র আজ নিশ্চিত করেছে, সুপার টুয়েলভে বাংলাদেশ দলের বাকি দুই ম্যাচে খেলা হচ্ছে না সাকিবের।   

শারজায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে মাঠ ছাড়েন সাকিব। এরপর মাঠে ফিরে চার ওভার বোলিং করেন বাঁহাতি অলরাউন্ডার। চোট নিয়ে এরপর ব্যাটিংয়েও নামেন ওপেনিংয়ে। 

এরপর সাকিবকে তিন দিন বিশ্রামে রেখে পর্যবেক্ষণ করবে বলে জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আজ জানা গেছে, বিশ্বকাপের বাকি দুই ম্যাচে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ দল। এ ব্যাপারে সাকিবকে জিজ্ঞেস করা হলে তিনি কোনো মন্তব্য করেননি। 

বিশ্বকাপে সুপার টুয়েলভে এ নিয়ে তিন ম্যাচের তিনটিতেই হেরেছে বাংলাদেশ দল। সেমিফাইনালে যাওয়ার আশা তাই বলতে গেলে শেষই! সে ক্ষেত্রে বাকি দুই ম্যাচে না খেলা মানে সাকিবের জন্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেল।

বাংলাদেশের পরের দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আগামী পরশু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটি আবুধাবিতে, বাংলাদেশ সময় বিকাল ৪টায়। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার দুই দিন পর, দুবাইয়ে। সেই ম্যাচটিও হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

সাকিবের চোট বাংলাদেশ দলে চোটের মিছিলকে আরও লম্বাই করল! বাংলাদেশ দলের উইকেটকিপার-ব্যাটসম্যান নুরুল হাসানও চোটে ভুগছেন। ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগের দিন অনুশীলনে চোট পেয়েছিলেন তিনি। 


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *