জকিগঞ্জের বিভিন্ন স্কুলে যোগদান করতে না পারা ৩৯ জন যুবকের বিষয়ে জরুরী বৈঠক

Spread the love

জকিগঞ্জ টিভি ডেস্ক::জকিগঞ্জে বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশপ্রহরী পদে নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যোগদান করতে না পারা ৩৯ জন বেকার যুবকের দুঃখ দূর্দশা লাগব করে চাকুরীতে যোগদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও ধর্মমন্ত্রণালায়ের স্থায়ী কমিটির চেয়ারম্যান মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপির নির্দেশনায় গতকাল রবিবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এমদাদুল হকের সাথে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুরের কার্যালয়ে এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে এসব যুবকদের চাকুরীতে যোগদানের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে আলোচনা করা হয়।
উল্লেখ্য, ২০১৮ সালে জকিগঞ্জ উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম নৈশ প্রহরী পদে নিয়োগ পরীক্ষা নিয়ে ৩৯ জনকে উত্তীর্ণ হিসেবে ফলাফল প্রকাশিত হয়োছিল। এসময় নিয়োগ বোর্ডের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ তুলে মামলা করা হয়। পরে সিলেট সফররত তৎকালীন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মৌখিকভাবে জকিগঞ্জসহ সারাদেশে এ নিয়োগ স্থগিত করে দেন। যার কারনে পরীক্ষায় উত্তীর্ণ হয়েও চাকুরীতে যোগদান করতে পারেনি এসব যুবক। দীর্ঘদিন থেকে কর্মহীন ও বেকার থাকার কারনে এসব যুবক মানবেতর জীবনযাপন করতেছে। বিষয়টি নিয়ে গত সপ্তাহে এসব যুবক সিলেট-৫ আসনের সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী এমপির দ্বারস্থ হলে তিনি তাদের দুঃখ দুর্দশা শুনে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে নির্দেশ দেন। তাঁরই নির্দেশনায় গতকাল এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জুবায়ের আহমদ, প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির উপজেলা সভাপতি মাস্টার আব্দুল খালিক, জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি জামাল আহমদ, সিলেট জেলা তালামীয নেতা আবু সায়িদ আশিক, সাংবাদিক আহমদ হোসাইন আইমান, তালামীয নেতা জুনেদ আহমদ প্রমুখ।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *