জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসি’র ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন সম্পন্ন

Spread the love

সিলেটে অবস্থানরত জকিগঞ্জী শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটি জেডএসসির ৬ষ্ঠ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, কেক কাটা, জেডএসসির নিয়মিত ইভেন্ট ফাইভ মিনিট ফর লার্নিং ও রেগুলার মিটিং সম্পন্ন হয়েছে।

গতকাল ৫ই মে ২০২৩ ইং রোজ- শুক্রবার, বিকাল ৪:০০ ঘটিকার সময় সিলেট উইমেন্স মডেল কলেজ, কুমারপাড়ায় জেডএসসির সভাপতি দেলওয়ার হোসাইন রনি এর সভাপতিত্বে ও জেডএসসির সাংগঠনিক সম্পাদক জাবের আহমদ খানের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন জেডএসসির সদস্য হাবিবুর রহমান।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেডএসসির সদস্য বেলাল আহমেদ ও মনসুর আহমেদ।

জেডএসসি নিয়ে ও দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন জেডএসসির সাবেক জেডএসসিয়ানদের সংগঠন “জকিগঞ্জ কমিউনিটির“ সদস্য মাহফুজ লস্কর, সাকিব আল হাসান ও জে এফ চৌধুরী ফাহিম।

অনুষ্ঠানে জেডএসসি অনলাইন কুইজ প্রতিযোগিতা-২৩ এর বিজয়ী ১ম আকিব আল হাসান, ২য় বুশরা আক্তার ও ৩য় মহি উদ্দিন কে পুরস্কৃত করা হয়।

জেডএসসির অন্যতম ইভেন্ট ফাইভ মিনিট ফর লার্নিং পরিচালনা করেন জেডএসসির রেড পয়েন্ট প্রজেক্ট চেয়ারম্যান তাহমিদ হাসান তালুকদার এবং এতে বিজয়ী হন মো আব্দুর রহমান মুন্না।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেডএসসি’র সহ-সভাপতি মামুন আহমদ, কাজী জাকির, সাধারণ সম্পাদক ইশতিয়াক হাসান, সহ সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম, অর্থ সম্পাদক আরাফাত চৌধুরী , রেড পয়েন্ট কো চেয়ারম্যান সালমান আহমদ, এডু পয়েন্ট চেয়ারম্যান সাব্বির আহমদ ফারহান , আব্বাস খান, মহি উদ্দিন, , হাসান কাজিম, ফজলে রাব্বী, আমিনুল ইসলাম, মাজেদ আহমদ, মারুফ আহমদ, সিদ্দিকুর রহমান প্রমুখ।

বক্তব্যে সকলের জেডএসসির প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি কাজ করা সকল জেডএসসিয়ানদের প্রতি এবং জেডএসসিকে যারা বিভিন্ন ভাবে সহযোগীতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীতে জেডএসসি যাতে আরো অনেকদূর এগিয়ে যায় সেই প্রত্যাশাও ব্যক্ত করেন।

সবশেষে বর্তমান সভাপতি দেলওয়ার হুসাইন রনি এর বক্তব্য ও জেডএসসির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল জেডএসসিয়ানবৃন্দ কেক কেটে উদযাপনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *