আল ইসলাহ টাওয়ার হ্যামলেটস ব্রাঞ্চের সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন

Spread the love

আনজুমানে আল ইসলাহ ইউকে, টাওয়ার হ্যামলেটস ব্রাঞ্চের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন হয়েছে গত ৯ জুলাই (২০২৩) রবিবার। পূর্ব লন্ডনের দারুল হাদিস লাতিফিয়া হলে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সভায় সভাপতিত্ব করেন শাখার প্রেসিডেন্ট মাওলানা মোসলেহ উদ্দিন।

জেনারেল সেক্রেটারী ক্বারী আব্দুল মুহিত এর পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভা ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ও প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন আল ইসলাহ ইউকের গ্রেটার লন্ডন ডিভিশনের প্রেসিডেন্ট হাফিজ মাওলানা কয়েছুজ্জামান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মাওলানা মো. আব্দুল কুদ্দুছ ও জেনারেল সেক্রেটারি মুহাম্মদ ছদরুল ইসলাম।

ক্বারী সুফিয়ান বিল্লাহর কুরআন তিলাওয়াত এবং ক্বারী আব্দুর নূর লতিফির নাশীদ পরিবেশনের মাধ্যমে সূচিত সভায় বিগত বছরের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন জেনারেল সেক্রেটারি ক্বারী আব্দুল মুহিত। আর্থিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার মো. দিলওয়ার হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টাওয়ার হ্যামলেটস স্টেপনি গ্রীন ও মাইল্যান্ড ইউনিটের প্রেসিডেন্ট মাওলানা মুহাম্মদ আমিন উদ্দিন, ব্রমলি বাই বও ইউনিটের সেক্রেটারি হাজি আব্দুল মান্নান, উইবার্স ও বেথনাল গ্রিন ইউনিটের সেক্রেটারি ক্বারী শাহেদ আহমদ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ বদরুল ইসলাম, মাওলানা সিরাজুল ইসলাম সাদ, কারী আব্দুল লতিফ লছনু, ক্বারী নুমান আহমদ, মাওলানা মিসবাহ উদ্দিন, মাওলানা আব্দুল বাতিন লতিফি, মো. শাহজাহান, আব্দুর রশিদ ডালিম, তখলিছ খান, মাওলানা আলাউর রহমান, মাওলানা হাবিবুর রহমান প্রমুখ।

কাউন্সিলে মাওলানা মুজতবা হাসান চৌধুরী নুমানকে প্রেসিডেন্ট, মাওলানা আমিন উদ্দিন ও মাওলানা মুফতি আব্দুল ওয়াদুদকে ভাইস প্রেসিডেন্ট, ক্বারী আব্দুল মুহিতকে জেনারেল সেক্রেটারি ও মো. দিলওয়ার হোসেনকে ট্রেজারার নির্বাচিত করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলগণ হলেন- জয়েন্ট সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি আবুল হাসান, অরগেনাইজিং সেক্রেটারি মাওলানা মো. আলমাস খান, এডুকেশন সেক্রেটারি ক্বারী মো. সুফিয়ান বিল্লাহ, ট্রেনিং এন্ড কালচারাল সেক্রেটারি হাফিজ আনোয়ার হুসাইন, ওয়েলফেয়ার সেক্রেটারি মিসবাউল গজনবী, এক্সিকিউটিভ মেম্বার মাওলানা সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, মো. আমির হুসাইন, হাফিজ সাজ্জাদূর রহমান ও হাফিজ সাব্বির আহমদ।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *