জকিগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারে “লতিফি হ্যান্ডস”-এর ঘর উপহার

Spread the love

সিলেটের জকিগঞ্জ উপজেলার পৌর শহরের নরসিংপুর গ্রামে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত একটি পরিবারকে “লতিফি হ্যান্ডস”-এর পক্ষ থেকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।
গত রবিবার (২৮ এপ্রিল) ঘূর্ণিঝড়ে নরসিংপুর গ্রামের মরহুম আব্দুস শুক্কুরের ঘরের উপর একটি গাছ পড়ে পুরো ঘরের চালা ভেঙ্গে মাটিতে পড়ে যায়। হতাহত বা প্রাণহানি ঘটনা না ঘটলেও ঘরের সকল মালামাল ভেঙ্গে ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার হয় পরিবারটি।

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও জকিগঞ্জ টিভির ডিরেক্টর জামাল আহমদ বিষয়টি লতিফিয়া এতিমখানার ব্যবস্থাপক মাওলানা ফারহান আহমদ চৌধুরীর মাধ্যমে আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী (বড় ছাহেব)কে অবহিত করা হলে। বড় ছাহেবের নির্দেশে দ্রুত সময়ের মধ্যে “লতিফি হ্যান্ডস”-এর একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ঘর নির্মাণের উদ্যোগ গ্রহণ করে।
জামাল আহমদ বলেন- জকিগঞ্জের নরসিংহপুর এলাকার মরহুম আব্দুস শুকুর ভাই পাঁচটি ছেলে ও মেয়ে রেখে মৃত্যুবরণ করেছেন। এদিকে কালবৈশাখী ঝড়ে কেড়ে নিল মাথা গুঁজার সম্বল ঘরটিও। পিতা-মাতা হারা সাতটি সন্তান খোলা আকাশের নিচে দিশেহারা হয়ে পড়ে। বিষয়টি লতিফিয়া এতিমখানা ফুলতলীর ব্যবস্থাপক মাওলানা ফারহান আহমদ চৌধুরীকে অবগত করলে দ্রুত সময়ের মধ্যে তাদের মাথাগুজার ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেন।


“লতিফি হ্যান্ডস”-এর পক্ষ থেকে ঘর পেয়ে আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব ফুলতলী ও উনাদের পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে পরিবারটি।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *