জকিগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

Spread the love

আবির আল নাহিয়ান:

জকিগঞ্জ উপজেলার ৪২টি প্রাইভেট স্কুলের প্রতিনিধিত্বকারী সংগঠন জকিগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর উদ্দ্যোগে দিনব্যাপী “শিক্ষক প্রশিক্ষণ কর্মশালা” অনুষ্ঠিত হয়েছে।

২৫ শে ফেব্রুয়ারি (শনিবার) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আটগ্রামস্থ লতিফিয়া ইসলামিক আইডিয়াল একাডেমি কনফারেন্স হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের সনদ প্রদান করা হয়।

জকিগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে.এম মামুনের উপস্থাপনায় সূচিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, কাজলসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জুলকারনাইন লস্কর।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জামিল আহমদ, সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ, অর্থ সম্পাদক ইয়াহইয়া আহমদ চৌধুরী, প্রচার সম্পাদক ছাইফুর রহমান প্রমুখ।

“শিক্ষাক্রম রুপরেখা বাস্তবায়ন-২০২৩” এর আলোকে মাধ্যমিক পর্যায় বিভিন্ন কেজি স্কুল থেকে ৯০ জন শিক্ষক ইংরেজি, গণিত ও বিজ্ঞান বিষয়ে প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, শিক্ষা ক্ষেত্রে জকিগঞ্জের কেজি স্কুলগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। নামমাত্র সম্মানী নিয়ে এসব স্কুলের শিক্ষকরা অত্যান্ত আন্তরিকতার সহিত পরিশ্রম করে থাকেন। যার ফলে আজ শহরের ভালো মানের প্রতিষ্ঠানে ও আমরা জকিগঞ্জের মেধাবী মানুষদের খোঁজে পাই।’ জকিগঞ্জের প্রাইভেট প্রতিষ্ঠানগুলোর যে কোন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন তিনি।


Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *